শাকিব খানের মায়ের চরিত্রে মাহি!

শাকিব খানের মায়ের চরিত্রে মাহি!

আগামী পবিত্র ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায় ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’। সিনেমাটিকে ঘিরে আসছে একের পর এক চমকপ্রদ খবর। বেশ আগেই গুঞ্জন রটেছে, রাজকুমারে থাকছেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিও। তবে তিনি নায়িকা নন, ছবিতে দর্শকদের সামনে তিনি আসছেন শাকিব খানের মায়ের চরিত্রে। অন্যদিকে শাকিবের বাবার চরিত্রে থাকছেন তারিক আনাম খান।

তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সিনেমাটির প্রযোজনা সংস্থা কিংবা নায়িকা মাহিয়া মাহিও। গোপনীয়তা রক্ষা করছেন চলচ্চিত্র-সংশ্লিষ্টরাও। তবে শুরু থেকেই এই সিনেমাতে নতুন চমক থাকবে বলে জানিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। ধারণা করা হচ্ছে, প্রেক্ষাগৃহে দর্শকদের চমকে দিতে মাহিকে শাকিবের মায়ের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। অর্থাৎ সিনেমাতে এই নায়িকাকে বিশেষ চমক হিসেবে রাখা হয়েছে। এ ব্যাপারে মাহিয়া মাহি প্রথম আলোকে বলেন, ‘এখনই বিষয়টি নিয়ে কিছুই বলতে চাই না। বলার এখনো সময় আছে। অপেক্ষা করেন, চমক আছে।’

জানা গেছে, রাঙামাটির সাজেকের লোকেশনে এই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। এরই মধ্যে ছবির শুটিং শেষ।

গত শনিবার প্রকাশ পায় ‘রাজকুমার’-এর প্রথম পোস্টার। মুক্তির পর বেশ সাড়া ফেলে পোস্টারটি। প্রিয় তারকার নতুন ধামাকায় ভীষণ খুশি শাকিব-ভক্তরা। ছবিটি শুধু বাংলাদেশেই নয়, মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’।

এর আগে মাহিয়া মাহি ‘নবাব এলএলবি’সহ কয়েকটি ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি হয়েছিলেন। ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। এদিকে ২৮ মার্চ শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফাতে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার প্রদর্শিত হওয়ার কথা আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS