হাসপাতালের সামনে ক্যানসারে মৃত রোগীর দেহ খাচ্ছে কুকুর শূকরের দল

হাসপাতালের সামনে ক্যানসারে মৃত রোগীর দেহ খাচ্ছে কুকুর শূকরের দল

ভারতের মধ্যপ্রদেশের খান্ডোয়াতে জেলা হাসপাতালের সামনে একটি মরদেহ পড়ে থাকতে দেখা গিয়েছে। মরদেহটিকে টেনে হিচড়ে খাচ্ছে কুকুর শূকরের দল। স্থানীয়রা চেষ্টা করছেন তাড়াতে কিন্তু ততক্ষণে পুরো শরীরে কামড়ের দাগ বসিয়েছে কুকুর ও শূকরের দল। পুলিশ বলেছে, হাসপাতালের সামনে ওই মানুষটি কুকুর শূকরের কামড়ে মারা গিয়েছে, নাকি মারা যাওয়ার পর তাকে আক্রমণ করেছে তা তদন্ত করা হচ্ছে।

বুধবার (২৬ এপ্রিল) ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করা হয়। প্রতিবেদনে বলা হয়, ওই লোকটি ক্যানসারে আক্রান্ত। তবে এমন ঘটনায় এলাকাজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

জেলা হাসপাতালের সিভিল সার্জেন ওবি জুক্তাওয়াত জানান, সোমবার ৫৫ বছর বয়সি ওই ব্যক্তি জেলা হাসপাতালে তার মুখে ক্যানসার নিয়ে এসেছিলেন। ক্যানসারের তৃতীয় ধাপে ছিলেন তিনি। বুধবার সকালে তিনি হাসপাতাল সংলগ্ন এলাকায় ঘুরছিলেন। এরপর তিনি মারা যান।

এদিকে হাসপাতালের সামনেই পড়েছিলেন তিনি। সেই সময় কুকুর ও শূকরের দল তাকে ছিড়ে খেতে শুরু করে। স্থানীয় বাসিন্দা দিব্যাংশ ওঝা জানান, স্থানীয় এক সংবাদপত্রের ভেন্ডার হিমাংশু জৈন প্রথমে ওই দেহটি দেখতে পান। এরপর তিনি স্থানীয়দের দেখান। কুকুর আর শূকরের দল তার দেহকে ঘিরে ধরে। কয়েকজন তাদের তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। এদিকে দেহটি অত্যন্ত শীর্ণকায় ছিল। তার সারা শরীরে কামড়ের দাগ।

পুলিশ জানিয়েছে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে। পদমনগর পুলিশ স্টেশন ইনচার্জ দীনেশ কুমরাওয়াত জানান, মৃতের পরিচয় সম্পর্কে এখনও জানা যায়নি। ওই ব্যক্তি কেন হাসপাতাল থেকে বেরিয়ে এসেছিলেন তা দেখা হচ্ছে। দেখা হচ্ছে তিনি প্রথমে মারা গিয়েছিলেন তারপরে তার উপর কুকুরের হামলা হয়েছিল নাকি কুকুর ও শূকরের হামলাতে তার মৃত্যু হল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS