রাহার জন্মের পর অপরাধবোধে ভুগছেন আলিয়া!

রাহার জন্মের পর অপরাধবোধে ভুগছেন আলিয়া!

মেয়েকে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে আনতে চান না আলিয়া। লোকচক্ষুর আড়ালেই রাহাকে বড় করার সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি। ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন সন্তান নেয়ায় সন্তান সামলানোর পাশাপাশি ক্যারিয়ারেও সময় দিতে হচ্ছে। রাহাকে আড়ালে রাখতে তাকে ফেলেই কাজে যেতে হচ্ছে আলিয়ার। এ কারণেই মাঝে মাঝে অপরাধবোধে ভুগেন আলিয়া।

সন্তান-সংসার-ক্যারিয়ার সামলানোর চাপের পাশাপাশি মেয়েকে রেখে কাজে যাওয়ার অপরাধবোধ, সব মিলিয়ে হিমশিম খেতে হচ্ছে আলিয়াকে। ভালো থাকতে নিচ্ছেন মনোবিদের পরামর্শ। ভোগ ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন আলিয়া।

সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘এখনও একটা অপরাধবোধ কাজ করে, অনেক বেশি। আমি অনেক সময়ই চিন্তা করি যে আমি কি ঠিক করছি আমার সন্তানের সঙ্গে কিংবা আমার কাজটা ঠিকভাবে করতে পারছি? মেয়েদের ওপর অনেক চাপ থাকে। পুরনো ধ্যানধারণা রয়েছে যে মা হওয়ার পর নিজের ক্যারিয়ার বিসর্জন দিতে হবে, নয়তো আদর্শ মা নয়। আসলে নতুন মায়েদের সময় দেওয়া উচিত জীবনের নতুন শুরুর সঙ্গে মানিয়ে নেওয়ার পেছনে। ইন্ডাস্ট্রির উচিত সেই সময়টা দেওয়া, তাদেরকে ছেঁটে ফেলা উচিত নয়’।

গত বছর এপ্রিলে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। বিয়ের দেড় মাসের মাথায় মা হতে চলার সুখবর দেন তিনি। গত বছর নভেম্বরের শুরুতে আলিয়ার কোল আলো করে আসে রাহা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS