সালমানের পরিবর্তে বিগ বস ওটিটির উপস্থাপনায় অনিল!

সালমানের পরিবর্তে বিগ বস ওটিটির উপস্থাপনায় অনিল!

বলিউড ভাইজান সালমান খান টিভি পর্দায় রিয়েলিটি শো ‘বিগ বস’র অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন। দীর্ঘদিন ধরে টিভিতে অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন তিনি।পরে ‘বিগ বস’র ওটিটি সংস্করণও উপস্থাপনা করতে দেখা গেছে তাকে।  

তবে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘বিগ বস ওটিটি’র তৃতীয় মৌসুমে সঞ্চালক হিসেবে সালমানকে দেখা যাবে না। অনুষ্ঠান সঞ্চালনা করবেন অনিল কাপুর। নির্মাতাদের পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে। সঞ্চালক হিসেবে অনিল কাপুরের ছবিও প্রকাশ করা হয়েছে।  

এর আগে ড্যানি বয়েল পরিচালিত অস্কারজয়ী সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’তে রিয়েলিটি শোর সঞ্চালকের ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল। তবে বাস্তবে এই প্রথম অনিল কোনো রিয়েলিটি শো সঞ্চালনা করতে চলেছেন তিনি।  

এ প্রসঙ্গে অনিল কাপুর বলেন, ‘বিগ বস ওটিটি’ আর আমি যেন একটা স্বপ্নের দল। দুজনেই তরুণ। কারণ, মানুষ বলেন আমার নাকি বয়স কমছে। আমার কাছে বিষয়টা অনেকটা স্কুলে যাওয়ার মতো। নতুন একটা জিনিস। আমার সব কাজেই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। বিগ বসের ক্ষেত্রেও তার অন্যথা হবে না।  

এর আগে ‘বিগ বস ওটিটি’র প্রথম মৌসুমের সঞ্চালক ছিলেন প্রযোজক-নির্মাতা করণ জোহর। দ্বিতীয়টি সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন সালমান খান।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS