ঈদে অমির একমাত্র নাটক, থাকছে ভরপুর হাস্যরস!

ঈদে অমির একমাত্র নাটক, থাকছে ভরপুর হাস্যরস!

লাভ ফান কমেডি ধাঁচের নাটক নির্মাণে বেশ সুনাম আছে কাজল আরেফিন অমির। শুধু নাটক নয়, তিনি তার মুন্সিয়ানা দেখিয়েছেন ওটিটি প্লাটফর্মেও। দীর্ঘদিন পর ‘ব্যাচেলর পয়েন্ট’ এর এই নির্মাতা ফ্যামিলি ড্রামা গল্পের নাটক নিয়ে আসছেন। অমির নতুন এ নাটকের নাম ‘শেষমেশ’।

চ্যানেল আই অনলাইনকে অমি বলেন, নাটকটি পুরোপুরি ফ্যামিলি ড্রামার। গল্পটি হাস্যরসের মাধ্যমে তুলে ধরেছি। পরিবারের সবাই মিলে উপভোগ করতে পারবেন। যেহেতু নাটকটি ঈদে আসবে, তাই পারিবারিক ঈদ বিনোদনের অংশ হিসেবে শেষমেষ-এ ফ্যামিলি এন্টারটেনমেন্টের গল্প দেখাচ্ছি।

কিছুদিন আগে বঙ্গতে অমির ‘অসময়’ ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছিল। দর্শক প্রশংসায় যা সাড়া ফেলে। কাজটি দিয়ে অমি সবশ্রেণীর দর্শকদের কাছে আলোচিত হয়েছিলেন। বললেন, অসময় আমার নির্মাণ ক্যারিয়ারে অন্যমাত্রা এনেছে। ইউটিউবে নাটকের ক্ষেত্রেও ‘শেষমেশ’ তেমনটা হতে পারে।

গল্পের ধারণা দিতে গিয়ে পরিচালক জানান, একটি ছেলে তার ফ্যামিলিকে হ্যাপি রাখতে বিভিন্ন ফেক কাজ করতে থাকে। যে কাজগুলো করা মুখের কথা না।

অমি বলেন, আমাদের আশপাশে ফ্যামিলি প্রিয় এমন অনেক ছেলে দেখা যায়। অনেকে রিলেট করবে। পারিবারিক গল্পে আবেগের সঙ্গে অনেক হাস্যরস থাকে, সেই লেয়ারগুলো তুলে ধরতে চেয়েছি। ঈদে আমার এই একটিমাত্র কাজ আসবে। তাই সবসময়ের মতো কাজে যত্নশীল ছিলাম।

ঈদুল ফিতরে ক্লাব ইলিভেনের ইউটিউবে ‘শেষমেশ’ প্রচারিত হবে। এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, মনিরা মিঠু, চাষি আলম, শিমুল শর্মা, পাভেল, সুমন পাটোয়ারী, ইশরাত জাহিন, তানজিম অনিক, সাদিয়া তানজিন।

ঈদের পরে শুরু হবে অমির ‘ফিমেল ৪’ ওয়েব ফিল্মের শুটিং। বহুল জনপ্রিয় এই কনটেন্টটি কোরবানির ঈদে ওটিটি প্লাটফর্ম বঙ্গ-তে মুক্তি পাওয়ার কথা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS