বাবার পরামর্শে রাকুল

বাবার পরামর্শে রাকুল

দক্ষিণি সিনেমা জগতের অভিনেত্রী রাকুল প্রীত সিং। তার মিষ্টি ও অভিনয়ের দক্ষতায় অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। নানা কারণে মাঝে মাঝেই তিনি নেটিজেনদের চর্চায় চলে আসেন। অনেকবার পড়ছেন কটাক্ষের মুখেও। যদিও এসবকে কখনোই গুরুত্ব দেননি তিনি। 

ইন্ডাস্ট্রিতে পরিবারের কেউ না থাকায় খুব সংগ্রাম করে নিজের জায়গা গড়তে হয়েছে তাকে। অনেকবার ভেঙেও পড়েন এই অভিনেত্রী। কিন্তু বাবা-মায়ের সহযোগিতা পেয়েছেন সবসময়।

সম্প্রতি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অভিনয় জগতে আসার জন্য বাবা-মা সবসময় উৎসাহিত করতেন। ফ্যাশন শো, মিস ইন্ডিয়ার জন্য প্রস্তুতি থেকে শুরু করে অডিশন পর্যন্ত সবসময় তাদের পাশে পেয়েছি। বাবার পরামর্শ মনের জোর অনেক গুণ বাড়িয়ে দিয়েছে। তার জন্যই আজ আমি এইখানে অবস্থান করছি।’

বাবার পরামর্শের উদাহরণ হিসেবে তিনি বলেন, ‘মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় যাওয়ার জন্য বিকিনি কেনার প্রয়োজন হয়। আমার বাবা আমার সঙ্গে বিকিনি কিনতে যেতে চান। এমনকি উজ্জ্বল রঙের বিকিনি কেনারও পরামর্শ দেন। যদিও শেষ পর্যন্ত আমি মায়ের সাথেই বিকিনি কিনতে গিয়েছিলাম।’ 

আসছে ‘দে দে পেয়ার দে টু’ সিনেমায় অজয় দেবগণের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রাকুলকে। আপাতত পরিচালকের শারীরিক অসুস্থতার কারণে শুটিং বন্ধ রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS