আলোচনায় ঐশ্বরিয়ার ডায়েরির পাতা, কী লেখা সেখানে?

আলোচনায় ঐশ্বরিয়ার ডায়েরির পাতা, কী লেখা সেখানে?

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার রাই বচ্চনের দীর্ঘ দাম্পত্য ভাঙনের কথা। ক্রমেই এ গুঞ্জন বৃদ্ধি পাচ্ছে।তবে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খোলেননি অভিষেক-ঐশ্বরিয়ার দুজনের কেউই। তবে তাদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব স্পষ্ট দৃশ্যমান হচ্ছে।

একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছে সম্পর্কের ছন্দপতনের ঘটনা।  

এ প্রসঙ্গে কেউ কেউ বলছে, বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি সমস্যার সূত্রপাত। এ কারণেই শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে এ দম্পতির আইনি বিচ্ছেদ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

অভিষেক-ঐশ্বরিয়ার সংসার ভাঙনের ব্যাপারটি নিতান্তই গুঞ্জন, তা ফ্রান্সে একটি অনুষ্ঠানে বিয়ের আংটি পরে অভিনেত্রীর উপস্থিতে স্পষ্ট হয়েছে। এর মাঝেই সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে ঐশ্বরিয়ার লেখা ডায়েরির পাতার কথা। যেখানে তিনি নিজের সুখ-দুঃখ, আবেগ-অনুভূতির কথাই লিখেছেন।

এতে তিনি লেখেন, আদর্শ সম্পর্ক সেটাই যা অন্ধকারের মধ্যেই তাকে আলোর পথ দেখাবে। শুধু তাই নয় এ অভিনেত্রী ডায়েরিতে তার বিরক্তির কারণও উল্লেখ করেছেন। মানুষ যে প্রকাশ্যে নোংরা কথা বলেন সেটা তার মোটেই পছন্দ নয়।

ঐশ্বরিয়া তার এ ডায়েরির পাতায় নিজের দুঃখের কথাও লিখেছেন। তার মতে, দুঃখ জিনিসটা একান্তই ব্যক্তিগত ব্যাপার। এসব তিনি তরুণী বয়সে লিখেছিলেন। যদিও এখন অনেক পথ পেরিয়ে এসেছেন, জীবনে অনেক কিছু অর্জন করেছেন তিনি। এখন আর পেছনে ফিরে তাকাতে চান না এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS