বাদ পড়লেন তৃপ্তি?

বাদ পড়লেন তৃপ্তি?

আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’-এ অভিনয়ের পর রীতিমতো ভারতের জাতীয় ক্রাশের উপাধি পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। শুধু তাই নয়, তার হাতে আসছে একের পর এক সিনেমা।যেই তালিকায় নাম ছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’।

জানা গিয়েছিল, বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা ২’ সিনেমার আইটেম গানে দেখা যাবে তৃপ্তিকে। তবে এবার জানা গেল অন্য খবর।

টাইমস নাউ এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, ‘পুষ্পা ২’র আইটেম গানের জন্য অডিশন দিয়েছিলেন তৃপ্তি। কিন্তু বিষয়টি তার জন্য ইতিবাচক হয়নি। তাইতো নির্মাতারা তাকে প্রত্যাখান করেছেন। তবে কোন বিশেষ কারণে নির্মাতারা তাকে প্রত্যাখান করেছেন তা জানা যায়নি।

২০২১ সালে মুক্তি প্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গান ‘ও আন্তাভা’তে নজর কেড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ধারণা করা হচ্ছে, সামান্থার সেই লেভেলকে টেক্কা দিতে না পারায়ই তৃপ্তিকে প্রত্যাখান করেছেন নির্মাতারা। তবে নতুন করে আইটেম গানে কে চুক্তিবদ্ধ হবেন সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি।

এদিকে গেল ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা ২’র। সেটাই চূড়ান্ত ছিলো। কিন্তু শেষমেশ পিছিয়ে যায় সিনেমার মুক্তি। ‘পুষ্পা ২: দ্য রুল’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয় ৬ ডিসেম্বর।

নতুন করে মুক্তি পিছিয়ে দেওয়ার কারণ হিসেবে জানা যায়, এখনও শেষ হয়নি ‘পুষ্পা ২’-এর শুটিং। তাছাড়া পোস্ট প্রোডাকশনের কাজও বাকি রয়েছে। দর্শকদের সামনে সেরা প্রোডাক্ট তুলে ধরতে চান নির্মাতারা। তাই বাড়তি সময় চেয়ে নিয়েছেন।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। ফলে চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন, ‘পুষ্পা টু’ ও এর প্রথম কিস্তির মত বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে। ‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা মান্দানা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS