শাকিবের ‘দরদ’ কবে মুক্তি পাচ্ছে?

শাকিবের ‘দরদ’ কবে মুক্তি পাচ্ছে?

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। প্রথমবারের মতো তাকে নিয়ে প্যান ইন্ডিয়ান সিনেমা বানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। এ সিনেমায় শাকিবের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। গত ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রকাশ করা হয়েছিল সিনেমার ফার্স্টলুক পোস্টার। এখন অপেক্ষা বহুল প্রতীক্ষিত দরদ মুক্তির। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে বলে জানালেন নির্মাতা অনন্য মামুন।

দরদ সিনেমা মুক্তির বিষয়ে নির্মাতা বলেন, সিনেমাটি মুক্তি দেয়ার কথা আমরা আনুষ্ঠানিকভাবে কখনই বলিনি কিংবা তারিখও জানাইনি। তবে সম্ভাব্য তারিখ হিসেবে ফেব্রুয়ারির কথা বলেছিলাম। তখন শুধু ফার্স্টলুক পোস্টার প্রকাশের কথা বলা হয়েছিল, সঙ্গে দুবাই থেকে প্রচারণাও শুরু হয়েছিল। বিভিন্ন কারণে সিনেমাটি মুক্তি দেয়া হয়ে ওঠেনি। তবে দরদ সেন্সর বোর্ডে জমা দিয়েছি। সেন্সর পেলেই আমরা মুক্তি দেব। 

দেশে চলমান পরিস্থিতিতে গত দুই মাসে মুক্তি পেয়েছে মাত্র একটি সিনেমা। এমন পরিস্থিতিতে সিনেমা মুক্তি দিতে ভয় পাচ্ছেন প্রযোজক ও পরিচালকরা। এ বিষয়ে অনন্য মামুন বলেন, সরকার পতনের পর দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন রকম পরিস্থিতি আমরা দেখেছি। অনেক জায়গায় প্রশাসনিক পরিবর্তনও এসেছে। তবে আশার দিক হলো, ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। দর্শকের হলে আসার বিষয়টি নিয়েও আমরা ভাবছি। তবে ভালো সিনেমা হলে দর্শক এমনিতেই হলে আসবে।

শাকিব খান ও বলিউড নায়িকা সোনাল চৌহান অভিনীত বহুল প্রতীক্ষিত ‘দরদ’  বাংলাদেশ, ইন্ডিয়া, মধ্য প্রাচ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্যসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে। আগেই জানানো হয়েছিল, ‘দরদ’ প্যান ইন্ডিয়ান সিনেমা। বাংলাসহ হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে। তেমনটাই করা হচ্ছে। সাইকো-থ্রিলার ধাঁচের গল্প নির্মিত ‘দরদ’ সেই টিজার নজর কাড়ে। সিনেমাটিতে শাকিব এবং সোনাম ছাড়াও আরও আছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, এলিনা শাম্মী, সাফা মারওয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS