মুম্বাইয়ে পুরস্কৃত শুভশ্রী, নাম লেখাচ্ছেন বলিউডে?

মুম্বাইয়ে পুরস্কৃত শুভশ্রী, নাম লেখাচ্ছেন বলিউডে?

সম্প্রতি মুম্বাই গিয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেখানেই একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের জন্য পুরস্কৃত হন।হইচইয়ের এই সিরিজের জন্য তিনি সেরা আঞ্চলিক পুরস্কার পান। কিন্তু একইসঙ্গে জল্পনা শুরু হয়েছে এবার কি বলিউডে পা রাখতে যাচ্ছেন শুভশ্রী?

তবে এ বিষয়ে এখনই কিছু জানাননি শুভশ্রী। তবে সামাজিকমাধ্যমে পুরস্কার পাওয়ার মুহূর্তের একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। এদিন একটি লাল শিমারি শাড়ি পরে গিয়েছিলেন এই নায়িকা। বলাই বাহুল্য তার সেই সাজ সবার নজর কেড়েছে।

প্রসঙ্গত, কল্লোল লাহিড়ির লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস অবলম্বনে এই সিরিজটি তৈরি করেন দেবালয় ভট্টাচার্য। এটি শুভশ্রী অভিনীত প্রথম সিরিজ। এতে কখনও বাংলাদেশের গ্রাম্য বধূ, কখনও কিশোরী, কখনও আবার যুবতী, বিধবা, কখনও আবার বৃদ্ধার চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রী অভিনীত ‘বাবলি’। রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমাটি ভারতের স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ আগস্ট মুক্তি পাবে। এতে নাম ভূমিকায় থাকবেন শুভশ্রী। তার বিপরীতে থাকবেন আবির চট্টোপাধ্যায়। সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন সৌরসেনী মৈত্র।

এছাড়াও রাজ চক্রবর্তীর আরও একটি সিনেমায় উকিলের চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। সেখানে মুখ্য ভূমিকায় থাকবেন ঋত্বিক চক্রবর্তী এবং মিঠুন চক্রবর্তী। এছাড়া দেবালয় ভট্টাচার্যর নতুন ভূতের সিনেমায় আলেয়াতেও দেখা যাবে শুভশ্রীকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS