চলন্ত ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণ, হাতেনাতে গ্রেপ্তার অ্যাটেন্ডেন্ট

চলন্ত ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণ, হাতেনাতে গ্রেপ্তার অ্যাটেন্ডেন্ট

চলন্ত লালমনি এক্সপ্রেস ট্রেনে ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। সে ভুলে ট্রেনটিতে উঠেছিল।এ ঘটনায় ট্রেনটির অ্যাটেন্ডেন্ট আক্কাছ গাজীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা করেছে পুলিশ।

ওই স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনের খ বগির ৭ নম্বর কেবিনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর বাড়ি ময়মনসিংহে।

লালমনিরহাট জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেলওয়ে স্টেশন থেকে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলবশত ওই স্কুলছাত্রী লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় অ্যাটেনডেন্ট আক্কাস আলী মেয়েটিকে তার কক্ষে নিয়ে যায়। একপর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে সকাল ৮টার দিকে তাকে ধর্ষণ করেন। পরে মেয়েটির চেঁচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা এগিয়ে এসে আক্কাস আলীকে আটক করেন।

তিনি জানান, ভুক্তভোগীর পরিবারের কাউকে না পেয়ে ধর্ষণের ঘটনায় লালমনিরহাট রেলওয়ে থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) রুহুল আমীন বাদি হয়ে লালমনিরহাট রেলওয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় লালমনি এক্সপ্রেস ট্রেনের অ্যাটেন্ডেন্ট আক্কাছ গাজীকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

ওসি ফেরদৌস আলী আরও বলেন, ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে। তারা থানায় পৌঁছলে মেয়েটিকে তাদের হাতে তুলে দেওয়া হবে।

গ্রেপ্তার আক্কাছ গাজী বরিশাল সদরের পাতাং এলাকার বাসিন্দা। তিনি লালমনিরহাট রেলওয়ের সেলুন বেয়ারা ভারপ্রাপ্ত অ্যাটেনডেন্ট ক্যারেজ অ্যান্ড ওয়াগান ডিপোতে কর্মরত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS