নিশীতা’র কণ্ঠে এলো ‘মেঘ কপালে মেয়ে’

নিশীতা’র কণ্ঠে এলো ‘মেঘ কপালে মেয়ে’

এই প্রজন্মের শ্রোতাপ্রিয় নন্দিত সঙ্গীতশিল্পী নিশীতা বড়ুয়া। এ প্রজন্মের যত শিল্পী আছেন তাদের সবার থেকে নিশীতার কণ্ঠে গান শুনলেই খুব সহজেই আলাদা করা যায় যে এটি নিশীতার কন্ঠ।সেই সহজে আলাদা করার মতো কণ্ঠে আবারো এলো নতুন একটি মৌলিক গান।

নিশীতার এবারের গানের শিরোনমা ‘মেঘ কপালে মেয়ে’। গানটি লিখেছেন প্রসেনজিৎ ওঝা। সুর সঙ্গীত করেছেন সুমন কল্যাণ। নিশীতা এর আগেও সুমন কল্যাণের সুর-সঙ্গীতে গান গেয়েছেন। তবে ‘মেঘ কপালের মেয়ে’ গানটি যেন একটু অন্যরকম। নিশীতাও ভীষণ দরদ দিয়ে গানটি গেয়েছেন। গানটি এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে।

সুমন কল্যাণ বলেন, একদিন ছুটির দিনে মেঘলা বিকেলে, গীতিকবি বন্ধু প্রসেনজিৎ ওঝা নতুন কথা নিয়ে হাজির ষ্টুডিওতে। গীতিকবিতা’র শিরোনাম দেখেই মন ভরে গেলো। নিশীতা সবসময়ই ভালো গায়। যথারীতি এবারও খুব ভালো গেয়েছে। আশা করছি ভালোলাগবে শ্রোতা দর্শকের।

স্টুডিও প্রোটিউনবিডি’তে প্রকাশিত এই গানটি সম্পর্কে ‘স্টুডিও প্রোটিউনবিডি’ কর্তৃপক্ষ জানায়, আমরা সব সময় চেষ্টা করি রুচি সম্মত বাংলা গান করার, ভালো শ্রোতার জন্য ভালো বাংলা গান। নতুন গান বানাই, বাংলা গানের সমৃদ্ধি বাড়াই, এটাই আমাদের লক্ষ্য।

নিশীতা বড়ুয়া বলেন, গানের কথা খুব সুন্দর। প্রসেনজিৎ দাদা চমৎকার লিখেছেন। সুরটাও অসাধারণ। আমি এর আগেও সুমন কল্যাণ দাদার সুরে গান গেয়েছি। তবে এই গানের কথা ও সুর অন্যরকম। প্রথম শুনেই ভালোলেগেছিলো আমার। এখন শ্রোতাদের পালা, তাদের ভালোলাগাটাইতো সবচেয়ে বড় বিষয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS