‘তুফান’ বইবে ওটিটির দুই প্ল্যাটফর্মে

‘তুফান’ বইবে ওটিটির দুই প্ল্যাটফর্মে

চলতি বছরে ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রিতে শাকিব খানের ‘তুফান’ যে সবচেয়ে ঝড় তোলা সিনেমা তা দর্শকই প্রমাণ করেছে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি মুক্তির আগে থেকেই ছিল তুমুল আলোচিত।প্রেক্ষাগৃহ কাঁপিয়ে এবার ‘তুফান’ বইবে ওটিটির পর্দায়।

জানা গেছে, শিগগিরই একসঙ্গে ‘তুফান’ মুক্তি পেতে যাচ্ছে হইচই ও চরকিতে।

সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। সেই সঙ্গে তুফান-এ শাকিবের সঙ্গে পর্দায় নেচে-গেয়ে-অভিনয় দিয়ে দর্শকের মন কেড়েছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। আরও অভিনয় করেছেন গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেবসহ অনেকেই।

চলতি বছর ঈদুল আযহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘তুফান’ । একে একে ভারত, অস্ট্রেলিয়া, মালেয়শিয়াসহ প্রায় ২০টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। যেকোন বাংলা সিনেমার জন্য বিশ্বব্যাপী সিনেমা মুক্তির ক্ষেত্রে ‘তুফান’ ই সবচেয়ে বেশি এগিয়ে।

‘তুফান’র চিত্রনাট্য করেছেন আদনান আদিব খান, সিনেমাটোগ্রাফি করেছেন তাহসিন রহমান, আর্ট ডিরেকশন দিয়েছন শহীদুন নবী, কস্টিউম করেছেন ফারজানা সান।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS