ঠোঁট’র জন্য ট্রোলের শিকার এনা!

ঠোঁট’র জন্য ট্রোলের শিকার এনা!

ভারতের পশ্চিমবঙ্গের এই সময়ের আবেদনময়ী অভিনেত্রীদের তালিকায় প্রথমদিকেই নাম আসে এনা সাহার। মাঝেমাঝেই সামাজিকমাধ্যমে তার লুক রীতিমতো ঝড় তুলে।

মঙ্গলবার (১৩ জুলাই) সকলে বিচ বেডে তোলা একটি ছবি শেয়ার করেন এনা। সমুদ্রের পাড়ে এনার খোলা চুলে স্কিন রঙের বিকিনিতে দেখা যায়।  

আর সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘প্রতিটি দিন একটি ছোট্ট জীবন। প্রতিটি জেগে একটি ছোট্ট জন্ম, প্রতিটি তাজা সকাল, একটি ছোট্ট যৌবন, প্রতিটি বিশ্রাম এবং ঘুমাতে যাওয়া একটি ছোট্ট মৃত্যু। ’

এনার রূপ নজড় কাড়ে সবার। একজন ক্যাপশনে লেখেন, ‘তুমি সৈকতের রানী’। আরেকজন লেখেন, ‘টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা তুমি’। আরও একজন লেখেন, ‘সুপার হট! ভীষণ সুন্দর লাগছে’।

তবে এই ছবিতে প্রশংসা হলেও, ট্রোলের মুখেও পড়েন না এনা। তার ছবিতে বেশিরভাগের প্রশ্ন থাকে, ‘কীভাবে ঠোঁট এভাবে মোটা হচ্ছে দিন দিন’। এমনকী, ওজন নিয়ে বডি শেমিংয়েরও শিকার হন তিনি। যদিও বর্তমানে শরীরচর্চা করে অতিরিক্ত ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন।  

এনা সাহাকে শেষবার দেখা গেছে ‘চিনেবাদাম’ সিনেমাতে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি, প্রযোজনাতেও নেমেছেন তিনি। ‘জারেক এন্টারটেনমেন্ট’ নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS